মন্ত্রী-এমপিদের গোপন চিকিৎসাঃ গণভবনে ২০ জন আক্রান্ত, মৃত ১

2595

শেখনিউজ রিপোর্টঃ কোন মানুষ স্বাভাবিকভাবেই যে কোন রোগে অসুস্থ হতেই পারেন, মৃত্যুও বরণ করতে পারেন। কিন্তু সেই অসুস্থতা এবং মৃত্যুকে যখন রাজনীতির নামে চেপে রাখা হয় তখন সেটি সংবাদে পরিণত হয়। আর সেই সুবাদে জানা গেছে কয়েকজন মন্ত্রী, সরকারের সাবেক মন্ত্রী, এমপি করোনা আক্রান্ত হয়েছেন।

সুত্র জানিয়েছে, করোনা আক্রান্তদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, সরকারের দাপুটে উপদেষ্টা সাবেক আমলা এইচ টি ইমাম উল্লেখযোগ্য। তবে তৌফিক এলাহিও আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে সুত্র। এরা সবাই গোপনে চিকিৎসা নিচ্ছেন।

মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের দাড়িওয়ালা মন্ত্রী মোজাম্মেল হক, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও এমপি শেখ সেলিম এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আক্রান্ত হয়েছেন। নাসিম সাবেক মন্ত্রী বিধায় তার বিষয়টি সংবাদ মাধ্যমে এলেও অন্যদের তথ্য বাইরে আসেনি বা প্রকাশের সাহস কেউ করেনি।

রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল শামিম উজ জামান করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। সেই সাথে প্রধানমন্ত্রী উপ প্রেস সচিব আশরাফুল আলমেরও করোনা পজিটিভ বলে জানা গেছে।

সশস্ত্র বাহিনী বিরোধী বলে চিহ্নিত আওয়ামী নেতা ও এমপি জাহাঙ্গীর কবির নানক এবং মির্জা আজম করোনার চিকিৎসা নিচ্ছেন গোপনে।

এদিকে গণভবনের প্রধান বাবুর্চি করোনায় নিহত হয়েছেন বলে জানা গেছে; সুত্র জানিয়েছে গণভবনের কমপক্ষে ২০ জন করোনার আক্রমনের শিকার হয়েছেন এ পর্যন্ত।

তবে সরকারের মধ্যে করোনা রোগীর সংখ্যা উল্লেখযোগ্য হারে বাড়ছে; অসংখ্য আমলা করোনা আক্রান্ত। ভয়ে অনেকেই প্রকাশ পর্যন্ত করছেন না। এক সময় তা উদ্বেগজনক পরিস্থিতির সৃষ্টি করতে পারে বলে বিশেষজ্ঞদের ধারনা।

Facebook Comments

Hits: 2121

SHARE