করোনা এখন হোয়াইট হাউসে ট্রাম্পের ব্যক্তিগত সীমানায়!

73

আবু জাফর মাহমুদঃ ইটস মিস্টরিয়াস! ঢুকে পড়েছে হোয়াইট হাউসে। ভয় পেয়েছেন ট্রাম্প। আমরাও তাই ভীত হয়ে গেছি, মনে হলো।

আগুণের চেয়ে নাকি গরম তাপের প্রেসিডেন্ট। আগ্নেয়গিরির চেয়ে উত্তপ্ত, ক্ষমতাধর।জ্ঞান গরিমার বৈশিষ্ট্য দিয়ে যার যাদুকরি ক্ষমতা পরিমাপ যোগ্যতার উর্দ্ধে। তিনি আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্প। মাঝে মাঝে মনে হতে পারে তিনি অতি মানব। তার ব্যক্তিগত সীমায় করোনার উপস্থিতি! অবাক কান্ড! নাহ্‌ ! এটা নিজেদের জন্যে সহানুভুতি কুড়ানোর ফাঁদও হতে পারে!

প্রেসিডেণ্টের ব্যাক্তিগত কর্মকর্তাকে নাকি কিস মেরেছে মিস করোনা ঘাতক। এক চুম্বনেই তিনি ধরাশায়ী। আক্রান্ত। তাকে পরনের কাপড় খুলতে হয়েছে। যেতে হয়েছে বিছানায়। তাঁকে গোপনে থাকতে দেয়া হয়েছে করোনার সহবাসের কারণে। ভেরি সেড।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক ব্যক্তিগত কর্মকর্তা প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই কর্মকর্তা ট্রাম্পের হয়ে কাজ করার পাশাপাশি মার্কিন নৌবাহিনীতেও কর্মরত আছেন। তবে করোনা আক্রান্ত কর্মকর্তার পরিচয় প্রকাশ করা হয়নি।

আর এই ঘটনা জানার পর ট্রাম্প বেশ চিন্তিত হয়ে পড়েছেন বলে জানিয়েছে মার্কিন নিউজ চ্যানেল সিএনএন। হোয়াইট হাউসে থাকা ট্রাম্পের এই কর্মকর্তা মার্কিন সামরিক বাহিনীর উচ্চপদস্থ একজন কর্মকর্তা। ট্রাম্পের পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতা রয়েছে।

ইহুদী জাতির জানার কথা সবচেয়ে বেশী। জানার কথা খৃষ্টানদের। মুসলমানরা জেনেছে সবার পর। হযরত মুসা (দঃ) এর জন্মের আগে থেকে তৎকালীন মিশরে নমরুদের মতো ক্ষমতাধর কেউই ছিলো না। নিজেকে যে দাবি করতো সর্বময় ক্ষমতার মালিক।

তার প্রধান দম্ভ হলো সে অতুলনীয়। একক স্বত্বা। সে মৃত্যুঞ্জয়ী। মেরে ফেলার ক্ষমতা কেবলমাত্র তার, নিজে মরবেনা। কেউ মারতে পারবেনা তাকে। অবশেষে এক পা খোঁড়া মশা ঢুকে পড়লো তার নাকের ভেতর। এই ছোট্ট মশার কামড়েই তিনি হলেন নিঃশেষ।

আমাদের প্রেসিডেণ্ট ডোনাল্ড ট্রাম্প দীর্ঘজীবি হউন। করোনা সাধারণ মানুষদের মারছে তো মারুক। যত ছড়াবে ততো টিকা। মাইক্রোসপ্টের চেয়ে বেশী মুনাফা করোনা টিকায়। ওটা প্রস্তুত আছে। সময় মতোই আসবে। দেখানো হবে। ট্রাম্প করছেন ব্যবস্থা। আমেরিকা ও অন্যান্য সবার ত্রানকর্তা যেনো শক্ত থাকেন।

গতকাল বুধবার ওই কর্মকর্তার করোনা পজিটিভ শোনার পর মর্মাহত হয়েছেন ট্রাম্প। একটি সূত্র সিএনএনকে জানায়, হোয়াইট হাউজের চিকিৎসকের মাধ্যমে ট্রাম্প ফের নিজের করোনা পরীক্ষা করিয়েছেন।

এক বিবৃতিতে হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি হোগান গিডলে জানান, সম্প্রতি হোয়াইট হাউসের মেডিকেল ইউনিট যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর এক কর্মকর্তার, যিনি হোয়াইট হাউসের ক্যাম্পাসে কাজ করেন তার শরীরে করোনা ভাইরাস পরীক্ষা করে পজিটিভ পেয়েছে।

তবে প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। তাদের শারীরিক অবস্থা ভালো।

Facebook Comments

Hits: 28

SHARE