ওহি দেয়া বন্ধ করে মাস্টার্স বা এমফিল করেন: তারেককে জাফরুল্লাহ

209

ডেস্ক রিপোর্টঃ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে লন্ডনে বসে ‘ওহি’ পাঠাতে নিষেধ করে বলেছেন, স্কাইপের মাধ্যমে দল পরিচালনা করবেন না। ডাঃ জাফরুল্লাহ তারেক রহমানকে লন্ডনে বসে দুই বছর মাস্টার্স বা এমফিলে পড়াশোনা করার পরামর্শ দিয়েছেন।

ন্যাশনাল ল ইয়ার্স কাউন্সিল নামের একটি সংগঠন কর্তৃক সোমবার সুপ্রিম কোর্ট মিলনায়তনে ‘বাংলাদেশে গণতন্ত্র ও ভোটাধিকার কোন পথে’ শীর্ষক আলোচনা সভায় ডাঃ জাফ্রুল্লাহ এই আহবান জানান।

নিজের ও বিএনপির স্থায়ী কমিটির সদস্যদের বয়সের কথা উল্লেখ করে জাফরুল্লাহ বলেন, ‘দুই ঘণ্টা দাঁড়াতে পারে না, এদের দিয়ে হবে না। আমাদের সময় শেষ হয়ে আসছে। আমাদের দিয়ে হবে না।’

তিনি আরও বলেন, এত দূর থেকে বসে তোমার মায়ের মুক্তি হবে না। খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না। এ জন্য হলে বসে বক্তৃতা–বিবৃতি দিলে হবে না। রাস্তায় নামতে হবে। বিএনপিতে অনেক দক্ষ ও চৌকস নেতা আছেন। তাঁদের দায়িত্ব দিতে হবে। তাঁরাই খালেদা জিয়াকে মুক্ত করবেন। লন্ডনে বসে এটা হবে না।

অনুষ্ঠানে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব এএম মাহবুব উদ্দিন খোকন, সাবেক প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন ও সাবেক সাংসদ গোলাম মওলা রনিসহ কেন্দ্রীয় কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Hits: 63

SHARE