শেখ হাসিনাকে ‘নোবেল’ দিতে এইবার শেখ সেলিমের অনুরোধ! উদ্দেশ্য কি?

59

শেখনিউজ রিপোর্টঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ সদর আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিম আন্তর্জাতিক নোবেল কমিটিকে আবার অনুরোধ করেছেন, তারা যেন আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনাকে একটি ‘নোবেল পদক’ প্রদান করেন।

এই আবদারের বা অনুরোধের পক্ষে তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি ক্ষমতায় এসে বিদ্যুৎ উৎপাদন ৩ হাজার মেগা ওয়ার্ট থেকে ২০ হাজার মেগাওয়াটে উন্নীত করেছেন। রিজার্ভ ৩ বিলিয়ন থেকে ৩৫ বিলিয়নে উন্নীত হয়েছে। রপ্তানি ১০ বিলিয়নের স্থলে ৩৯ বিলিয়নে দাঁড়িয়েছে। মাথাপিছু আয় চারশ থেকে আঠারোশ ডলার হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের সম্ভাবনাময় ১২টি দেশের তালিকায় স্থান করে নিয়েছে। তিনি জঙ্গি দমন করেছেন। এখন তিনি মানবতা ,গণতন্ত্র, আইনের শাসন ও উন্নয়নের নেত্রী ।  তাই তাকে একটি ‘নোবেল’ দেয়া হোক।

ইতিপূর্বে চট্টগ্রামের মেয়র নাসির শেখ হাসিনার কনফার্ম নোবেল বাতিল করতেই সেদিন বুয়েটে ‘আবরার’কে হত্যা করা হয়েছিল বলে সন্দেহ প্রকাশ করে বক্তব্য রেখেছিলেন।

উল্লেখ্য, ডঃ মুহাম্মদ ইউনুস ‘নোবেল পদক’ পাওয়ার পর থেকেই আওয়ামী শিবিরে ‘নোবেল পাওয়া এবং নেয়া’ নিয়ে তুলকালাম কাজ কারবার শুরু করা হয়। একশ্রেণীর চাটুকার নিজেদের আখের গোছানোর ধান্দায় শেখ হাসিনাকে বিভ্রান্ত করতে এই ধরনের প্রোপ্যাগান্ডা চালাতে থেকে যে তার ‘নোবেল’ পাওয়া উচিৎ ডঃ ইউনুস এর নয়।

অবশ্য এখন এটি বাংলাদেশিদের কাছে পরিস্কার যে নোবেল পদক পাইয়ে দেয়ার নাম করে একটি ক্যাসিনো চক্র গড়ে তুলেছে শেখ হাসিনার আপনজনেরাই। তাই শেখ হাসিনার উচিৎ অবিলম্বে এই ‘নোবেল পদক’ পাইয়ে দেয়ার চক্রকে দমন করা।

Facebook Comments

Hits: 26

SHARE