কিছু রাজনৈতিক গর্দভ হাসিনাকে নোবেল’র লোভ দিয়েই রেখেছে!!

171

শেখনিউজ রিপোর্টঃ বাংলাদেশে আওয়ামী লীগের মধ্যে একটি চক্র শেখ হাসিনা নোবেল পাবেন এমন একটি জিগির তুলে নানান ফায়দা লুটেই যাচ্ছে। এদের এই মিথ্যা আশ্বাস এবং প্রচারনায় শেখ হাসিনা স্বয়ং বিভ্রান্তিতে রয়েছেন।

এমনি কিছু ধান্দাবাজ আওয়ামী লিগারদের এক সভা থেকে শনিবার বলা হয়েছে যে ”শেখ হাসিনার নোবেল পাওয়া ঠেকাতেই আবরারকে হত্যা করা হয়েছে”। এটি একদিকে যেমন শেখ হাসিনাকে তৈল দেয়া হচ্ছে, অন্যদিকে শেখ হাসিনাকে ভুল বুঝিয়ে খুনিদের মুক্তির জন্য রাস্তা পরিস্কার করা হচ্ছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র নাছির শনিবার এক সভায় বলেছেন, “আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে যারা হত্যা করেছে তাদের সাথে কি দলের কোনো নির্দেশনা আছে? কোনো নির্দেশনা নেই; এখন মূলত আমাদের খুঁজে বের করতে হবে তাদের দিয়ে কেউ এ কাজটা করিয়েছে কি না। কারণ নোবেল, শান্তিতে নোবেল প্রাইজ পাওয়ার জন্য আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নামটাও সক্রিয়ভাবে বিবেচনায় ছিল।

তিনি বলেন, যে দিন নোবেল কমিটি বসেছেন নোবেল প্রাইজের জন্য, সেদিনই কিন্তু এ কাজটি হয়েছে। এখানে দুরভিসন্ধি থাকতে পারে, ষড়যন্ত্র থাকতে পারে, যাতে নোবেল প্রাইজটা না পায়।”

যদিও নোবেল কমিটি সংশ্লিষ্ট কোন সূত্রই নোবেল পুরস্কার বিবেচনার কোন তালিকাতেই শেখ হাসিনার নাম রয়েছে এমন কিছুই প্রকাশ করেনি। কিন্তু আওয়ামী লীগের নোবেল প্রাইক কমিটি (অদৃশ্য) এটি প্রচারনা দিয়ে শেখ হাসিনাকে জাতির সামনে হাসির পাত্র হিসেবে উপস্থাপনা করেছেন।

অবশ্য আওয়ামী লীগের শেখ হাসিনার ঘোর সমর্থক মহলের মতে এটি শেখ রেহানার সমর্থক অংশ করছে, যেন শেখ হাসিনা তামাশার পাত্র হয়ে নিজেই মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পরেন। এবং শেখ রেহানা তার ক্ষমতা পোক্ত করতে পারেন।

Facebook Comments

Hits: 82

SHARE