ভীত হয়েই আওয়ামী লীগ বিরোধীদের আক্রমন করছে ! রুখে দাঁড়ালেই এরা পালাবে!

273

শেখনিউজ রিপোর্টঃ নির্বাচনে একের পর এক বিরোধী প্রার্থীদের উপর নগ্ন আক্রমন চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগের সশস্ত্র লোকজন। এই আক্রমনে আওয়ামী ক্যাডারদের সাথে যোগ হয়েছে আওয়ামী পন্থী পুলিশ সদস্যরা। আক্রমন ও খুনের ঘটনায় প্রতীয়মান হচ্ছে যে তারা চরম ভীত হয়েই এলোপাতারি এই সকল আক্রমন চালাচ্ছে। 

আক্রমনের ধার এমন যে ঐক্যফ্রন্টের প্রার্থীরা যে যেখানেই যাচ্ছেন সেখানেই আক্রমনের মুখে পড়ছেন। আর পুলিশ গ্রেপ্তার করছে একের পর এক। নির্বাচন কমিশন ঠূঠূ জগন্নাথ এ পরিনত হয়েছে। তারা কাউকেই নিয়ন্ত্রন করতে যেমন করছেন না, তেমনি করতেও পারছেন না। তাদের বক্তব্যেও অসহায়ত্ব প্রকাশ পাচ্ছে। 

তবে জনগণ যত তাড়াতাড়ি আওয়ামী লীগের ভয়ের বিষয়টি বুঝতে পারবে তত তাড়াতাড়ি জনগণের ঐক্য প্রতিষ্ঠিত হবে। আর ঐক্যবদ্ধ হয়ে জনগণ যদি রাস্তায় বসে পড়তে পারে তবে অভিজ্ঞ মহলের ধারনা আওয়ামী লীগের সন্ত্রাসীরাই নয় আওয়ামী পুলিশও পিছুটান দেবে। 

জনরোষের সামনে কোন শক্তিই টিকে থাকতে পারে না। শুধু দরকার পাল্টা অবস্থান। আর পাল্টা অবস্থান নিতে ব্যর্থ হলে হেরে যাবে বাংলাদেশ। জাতি সারা জীবনের জন্য বন্দী হয়ে যাবে; আগামীতে কোন নাগরিকের জীবন আর নিরাপদ থাকবে না। কোন নাগরিকের সম্পদ নিরাপদ থাকবে না। কোন নাগরিকের সন্তানের ভবিষ্যৎ নিরাপদ থাকবে না। 

তাই আওয়ামী সন্ত্রাসী ও পুলিশের দেখানো ভয় ভয় খেলার আক্রমনের বিরুদ্ধে প্রতিরোধ যেখানেই হবে সেখানেই ভীত শেখ হাসিনা গং পিছু টান দেবে। 

Facebook Comments

Hits: 37

SHARE