আধ ঘণ্টার চার্জে ৫০ ঘণ্টা চলবে অডিও: ভিভো ভি১১ প্রো

17

আইটি ডেস্কঃ ১৪ সেপ্টেম্বর রাজধানীর একটি হোটেলে ভিভোর ভি সিরিজের দুটি স্মার্টফোন ভি১১ এবং ভি১১ প্রো সেটের উন্মোচন করা হয়। উন্মোচনকালে ভিভোর পক্ষ থেকে জানানো হয়, আধা ঘণ্টা চার্জ দিয়ে ১৮১ ঘণ্টার বেশি সময় চালু থাকবে ভিভোর ভি১১ প্রো।

শুধু তা-ই নয়, ৩০ মিনিটের চার্জে ছয় ঘণ্টার বেশি সময় দেখা যাবে ভিডিও বা ৫০ ঘণ্টার বেশি সময় অডিও গান। ভিভো ভি১১ প্রোতে রয়েছে ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি, যা সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুই গুণ বেশি দ্রুততর এবং ভি১১-এ রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি।

ভিভো ভি১১ প্রোতে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি। নতুন দুটি ফোনে রয়েছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং দুটি রিয়ার ক্যামেরাসহ মোট তিনটি ক্যামেরা। উভয় ফোনে রয়েছে ভিভোর নিজস্ব অ্যান্ড্রয়েড ফর্ক ফানটাচ ৪.৫, যা অ্যান্ড্রয়েড ৮.১-এর ওপর ভিত্তি করে তৈরি।

অনুষ্ঠানে ভিভো কান্ট্রি সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য ভি১১ প্রো এবং ভি১১ নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। ডিভাইস দুটি সাজানো হয়েছে সর্বাধুনিক ফিচার দিয়ে, যা গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলে সহযোগিতা দিয়ে স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা তৈরি করবে।

এটি বাংলাদেশের গ্রাহকদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে বলে আমাদের বিশ্বাস। ১৬ সেপ্টেম্বর থেকে ভিভো বাংলাদেশ অনুমোদিত সব স্টোরে স্ট্যারি নাইট এবং নেবুলা রঙে ৩৪ হাজার ৯৯০ টাকা মূল্যে ভি১১ প্রো এবং ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যে ভি১১ পাওয়া যাবে।

Facebook Comments
SHARE